চবিতে মানসিক স্বাস্থ্য দিবসে আলোচনা NTV news

চবিতে মানসিক স্বাস্থ্য দিবসে আলোচনা

বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবস আগামী ১০ অক্টোবর। দিবসটি উপলক্ষে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগ একটি আলোচনা সভা ও শোভাযাত্রার আয়োজন করেছে।

শোভাযাত্রাটি সকাল ১০টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু চত্বর থেকে যাত্রা করে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদ হয়ে মনোবিজ্ঞান বিভাগে শেষ হবে। এরপর বেলা সোয়া ১১টায় অনুষ্ঠিত হবে আলোচনা সভা। সভা শেষে দুপুর ২টায় কবিতা পাঠের আয়োজন করা হয়েছে। কবিতা পাঠ করবেন কলকাতার আবৃত্তিশিল্পী সৌমিত্র ঘোষ। দুপুর আড়াইটায় মানসিক স্বাস্থ্য বিষয়ে ওয়ার্কশপ অনুষ্ঠিত হবে।

আলোচনায় সভায় প্রধান অতিথি থাকবেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইফতেখান উদ্দীন চৌধুরী। বিশেষ অতিথি থাকবেন উপ-উপাচার্য অধ্যাপক ড. শিরিন আখতার এবং জীববিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মাহবুবুর রহমান। প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন লিপি গ্লোরিয়া রোহারিও (ডিরেক্টর অব হিলিং হার্ট কাউন্সেলিং ইউনিট অ্যান্ড ফ্যাকাল্টি, ডিপার্টমেন্ট অব এডুকেশন অ্যান্ড কাইন্সেলিং সাইকোলজি, ঢাকা বিশ্ববিদ্যালয়)। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন লাইলুন নাহার (সভাপতি, মনোবিজ্ঞান বিভাগ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়)।

See the news link here (NTV New)