“একটি জরুরী বিজ্ঞপ্তি” – ইদানিং লক্ষ্য করা যাচ্ছে যে, বিভাগের বর্তমান/প্রাক্তন শিক্ষার্থীরা সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুকে) তাদের ব্যক্তিগত ব্যাপারে অন্যের প্রতি বিরূপ মন্তব্য করার পাশাপাশি বিভাগ এবং বিভাগের শিক্ষকদের কে নিয়ে মনগড়া, মিথ্যা, অশোভনীয় এবং চরমভাবে শিষ্টাচারবহির্ভূত মন্তব্য করেছে। এর ফলে বিভাগের সুনাম মারাত্মকভাবে ক্ষুণ্ন হচ্ছে। এমতাবস্থায়, বিভাগের সকল শিক্ষকদের পক্ষ থেকে জানানো যাচ্ছে যে- কোন বর্তমান অথবা প্রাক্তন শিক্ষার্থী বিভাগ সম্পর্কিত মনগড়া ও শিষ্টাচার বহির্ভূত মন্তব্য করলে তার বিরুদ্ধে প্রশাসনিক ভাবে উপযুক্ত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ব্যাপারে সকল শিক্ষার্থীদের সতর্ক থাকার জন্য নির্দেশ দেওয়া হচ্ছে।

“একটি জরুরী বিজ্ঞপ্তি”

ইদানিং লক্ষ্য করা যাচ্ছে যে, বিভাগের বর্তমান/প্রাক্তন শিক্ষার্থীরা সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুকে) তাদের ব্যক্তিগত ব্যাপারে অন্যের প্রতি বিরূপ মন্তব্য করার পাশাপাশি বিভাগ এবং বিভাগের শিক্ষকদের কে নিয়ে মনগড়া, মিথ্যা, অশোভনীয় এবং চরমভাবে শিষ্টাচারবহির্ভূত মন্তব্য করেছে।
এর ফলে বিভাগের সুনাম মারাত্মকভাবে ক্ষুণ্ন হচ্ছে। এমতাবস্থায়, বিভাগের সকল শিক্ষকদের পক্ষ থেকে জানানো যাচ্ছে যে- কোন বর্তমান অথবা প্রাক্তন শিক্ষার্থী বিভাগ সম্পর্কিত মনগড়া ও শিষ্টাচার বহির্ভূত মন্তব্য করলে তার বিরুদ্ধে প্রশাসনিক ভাবে উপযুক্ত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
এ ব্যাপারে সকল শিক্ষার্থীদের সতর্ক থাকার জন্য নির্দেশ দেওয়া হচ্ছে।

– সভাপতি (ভারপ্রাপ্ত )